Published on

সিনেমার সাথে বিচ্ছেদ ঘটুক আজ থেকেই!

সিনেমার সাথে বিচ্ছেদ ঘটুক আজ থেকেই।

.

বিভিন্ন মুভির ক্যারেক্টার আমাদের কতই না প্রিয়! ব্যাটম্যান থেকে স্পাইডারম্যান, ওলভারিন থেকে টম ক্রুজ, সকল চরিত্রের খুঁটিনাটি আমাদের নখদর্পণে।

.

#সিনেমার ভালােলাগার দিকগুলাে বাস্তব জীবনে প্রয়ােগ করার চেষ্টা করেনি এমন মানুষ কিন্তু বিরল। তাই ইসলামের সাথে অসামঞ্জস্যপূর্ণ কোয়ারেন্টাইন এর হট টপিককে কিভাবে বিদায় করা যায় তাই নিয়েই থাকছে আমাদের এইবারের বিশষ আয়োজন ‘সিনেমা সংখ্যা’।

.

#ষোলো’ এর এবারের সংখ্যাটা মূলত সিনেমা আসক্তির ক্ষতিকর দিকগুলো নিয়েই। বিভিন্ন লেখায় উঠে এসেছে কিভাবে সিনেমা আমাদের ক্ষতি করে, কিভাবে তিল তিল করে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যায়। লেখাগুলো পড়ে হয়তো কারো কারো টনক নড়তেও পারে ইন শা আল্লাহ।

পাশাপাশি আমাদের প্রাণপ্রিয় নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে নিয়ে কিছু লেখা থাকছে। ক্রুসেডার #ফ্রান্সকে তাদের প্রাপ্য আমরা বুঝিয়ে দিতে পারিনি। কিন্তু তাদেরকে কোনঠাসা করার সামর্থ্য আমাদের আছে। তাদের সকল পণ্য বয়কট করা। ঝিমিয়ে পড়া বয়কট আন্দোলনকে জাগিয়ে দিতে থাকছে #লস্টমডেস্টি টিমের একটি গুরুত্বপূর্ণ লেখা।

.

অনেক বকবক করলাম। এবার কাজের কথায় আসি। এক্ষুনি ডাউনলোড করে নাও তোমাদের প্রিয় ‘ষোলো’ এর নভেম্বর সংখ্যাটি। ডাউনলোড লিংক- https://rebrand.ly/SholoNovember1

.

ডাউনলোড করে রেখে দিলে কোনো ফায়দা হবে না। পড়তে হবে। ঝটপট পড়ে ফেলতে হবে। তারপর সে অনুযায়ী আমল করতে হবে। বুঝলে?

.

আর তোমার বন্ধু/বান্ধবীর সাথে শেয়ার করতে ভুলো না কিন্তু!

#SholoNovember

#DownloadSholo